বৃহত্তর নোয়াখালীর রিজিওনাল মার্কেটিং ম্যানেজারের চারা গাছ নার্সারির উদ্যোগ 

নোয়াখালী প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা প্রাদুর্ভাবের কারণে যখন কর্মস্থলে লকডাউন দেয়া হয়। (নোয়াখালী-ফেনী-লক্ষীপুর) রিজিওনাল মার্কেটিং ম্যানেজার মোঃ শাহাদাত হোসেন রাজু নিজ উদ্যোগে বাড়ির আঙ্গিনায় বিভিন্ন প্রজাতের চারাগাছের নার্সারি চাষ করেন ।
গতকাল মঙ্গলবার (০৮ জুন) বিকেল চার ঘটিকায় সুবর্ণচর উপজেলার ০৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের ০৭নং ওয়ার্ড হুমায়ুন হুজুরের বাড়ির হুমায়ুন কবিরের বড় ছেলে মো: শাহাদাত হোসাইন রাজু সাক্ষাৎকারে এই উদ্দেশ্যেমূলক উদ্যোগের কথা বলেন।
এই সময় উপস্থিত ছিলেন, উদ্যোগতার বাবা মো: হুমায়ুন কবির (হুজুর), বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) সুবর্ণচর উপজেলা শাখার প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল (শিমুল), শাহারাজ হোসেন (বাপ্পি) সহ প্রমুখ।
বৃহত্তম নোয়াখালীর রিজিওনাল  মার্কেটিং ম্যানেজার মো: শাহাদাত হোসেন রাজু জানান, বর্তমানে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেঁড়েই চলেছে, তাই লকডাউন কালিন সময়ে সবুজ প্রকৃতিকে ভালোবেসেই স্বল্প পরিসরে এই চারাগাছের নার্সারি চাষের উদ্যোগ নিয়েছি।
এ ছাড়াও তিনি জানান, বৃক্ষরোপণ ও বনায়ন নিয়ে কাজ করার অনেক আন্তরিক হলেও কর্মব্যস্ততার কারনে সে সুযোগ হয় না। তাই লকডাউন চলাকালীন সময়কে কাজে লাগিয়ে এ নার্সারি টি গড়ে তুলি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.