বৃষ্টিকে উপেক্ষা করে উপজেলা চেয়ারম্যান কর্মহীন অসহায় মানুষের পাশে

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল বৃষ্টিকে উপেক্ষা করে নগদ অর্থ নিয়ে উপজেলা চেয়ারম্যান কর্মহীন অসহায় মানুষকে সহায়তা করেছেন।

আজ বৃহস্পতিবার (০৭ মে) বিকাল থেকে রাত পর্যন্ত বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের পাঁচটি গ্রাম চর খাঁশিয়া,রায়পাড়া,চরমেটুয়ানী,তালুকদার মেটুয়ানী,গোপালপুর,ধুলধিয়ার, কল্যাণপুরে নিজ ও বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী সুমা বিশ্বাসের অর্থায়নে বাড়ী বাড়ী গিয়ে কর্মহীন অসহায় মানুষকে নগদ অর্থ প্রদান করা হয়।

স্থানীয়রা জানায়, করোনা মহামারীতে কর্ম না থাকায় আমাদের কাছে নগদ টাকা নেই, ঘরে চাউল থাকলেও বাজার করার টাকা নেই। এ অবস্থায় উপজেলা চেয়ারম্যানের নিকট থেকে নগদ অর্থ পেয়ে আমরা খুব খুশি।

এদিকে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল জানান, প্রাণঘাতী বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপে বিপর্যস্ত মানবতা। অধিকাংশ মানুষই অসহায় দারিদ্রপীড়িত।

করোনা জন্য অসহায়ত্ব বেড়ে গেছে অনেকগুণ। কর্ম বন্ধ হওয়ায় সাধারণ মানুষের অভাবও বেড়ে গেছে। অভাবের তাড়নায় চিন্তিত অস্থির মানুষ স্বাভাবিক কাজ তথা জীবন-যাপনে গতি হারিয়ে ফেলেছে।

আমি সরকারের পাশাপাশি আমার সাধ্যমতো ব্যক্তিগত অর্থ দিয়ে কর্মহীন মানুষের পাশে দুর্যোগেরর শুরু থেকেই আছি এবং থাকবো। তিনি আরও বলেন, যে কোন দুর্যোগে আমাকে পাশে পাবেন এবং এ সহায়তা অব্যহত থাকবে।

এসময় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ,পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আলীসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.