বুলবুলের আত্মহত্যার প্ররোচনা মামলা, মর্জিনাসহ ৩ জনের জামিন না মঞ্জুর


নাটোর প্রতিনিধি: নাটোরের শহরের ঘোড়াগাছার এলাকার সুদ ব্যবসায়ী মর্জিনা বেগমের সুদের চাপ সইতে না পেরে ও নির্যাতনের ঘটনায় ৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহরের ঘোড়াগাছা এলাকার ইমতিয়াজ আহম্মেদ বুলবুল (৪৬) আত্মহত্যা র প্ররোচনা ও নির্যাতনের অভিযোগে মামলায় মর্জিনা বেগম সহ ৩জনেকে জেল হাজতে প্রেরন করেছেন আদালত।

অপরদিকে মর্জিনার বোন হাসিনা বেগমের জামিন মঞ্জুর করেছেন।

গতকাল বুধবার আদালতে আত্মসমর্পন করে জামিনের প্রার্থনা করলে নাটোর সদর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম এই নির্দেশ দেন।

এর আগে সোমবার রাতে মৃত ইমতিয়াজ আহমেদ বুলবুলের স্ত্রী তাছিলিমা লিমা বাদী হয়ে মর্জিনা বেগম , মর্জিনার স্বামী হোসেন আলী ,মর্জিনার ভাই সাদ্দাম গাজী ও বোন হাসিনা বেগমকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।

পুলিশ এই মামলায় গ্রেফতার দেখিয়ে গত মঙ্গলবার আটক মর্জিনার ভাই উত্তর চৌকিরপাড় এলাকার মৃত জলিল গাজীর ছেলে সাদ্দাম গাজীকে আদালতে প্রেরন করেন।

মৃত বুলবুলের পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা যায়, শহরতলীর ঘোড়াগাছা গ্রামের হোসেন আলীর স্ত্রী সুদ কারবারী মর্জিনা বেগমের নিকট থেকে ২০ হাজার টাকা সুদে নেন একই এলাকার স্বেচ্ছাসেবকলীগ নেতা ইমতিয়াজ আহমেদ বুলবুল । সুদসহ প্রায় তিনলাখ টাকা পরিশোধ করেন । তারপরও দুই লাখ টাকা দাবী করে তাকে অত্যাচার চালিয়ে আসছিল। শনিবার রাত ১০ টার দিকে সুদ ব্যবসায়ী মর্জিনা লোকজন দিয়ে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপরে নির্যাতন করে দুটি ফাঁকা চেকে দুই লাখ টাকা লিখে স্বাক্ষর নেন এবং ভিডিও করে স্বীকারোক্তি নেয়। এ বিষয়টি টক অবদি টাউনে পরিণত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.