বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রাজু ক্যাডেট একাডেমি, টাঙ্গাইল এর আয়োজনে ক্রিকেট খেলা অনুষ্ঠিত

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: বাংলাদেশের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান রাজু ক্যাডেট একাডেমি, টাঙ্গাইল এর উদ্যোগে বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে অত্র প্রতিষ্ঠানের আবাসিক বনাম অনাবাসিক দুই ক্রিকেট দলের মধ্যে ১৫ মে বিকেল ৩টায় টাঙ্গাইল সদরের বড় ঈদগাহ মাঠে এক দুর্দান্ত ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।
আবাসিক দলের অধিনায়ক জিহাদ সিকদারের নেতৃত্বে খেলায় অংশগ্রহণ করেন তাওহিদুজ্জামান, নাসিব, লাজিম, রবিন, সাদ, সাহিল, সিফাত, তাওহিদ, মুসফিক, তামজিদ ও তাহসিন এবং অতিরিক্ত খেলোয়ারের তালিকায় আকিবের নাম লিপিবদ্ধ ছিল।
অন্যদিকে অনাবাসিক দলের অধিনায়ক তাহমিদ হকের নেতৃত্বে খেলায় অংশ নেন পার্থ, লামিম, সিহাব, সাফি ইসলাম, মোঃ সিফাত খান, খন্দকার সানিয়াদ, নিহাল, তানভির আহম্মেদ, সাদিক, জিসান ও সঞ্চয় এবং অতিরিক্ত খেলোয়ার হিসেবে ছিলেন সানি ও চাঁদ।
খেলায় অনবদ্য পারফরমেন্সের মধ্য দিয়ে ১৫ ওভারে রানের টার্গেট ৮১ অর্জন করে আবাসিক দল জয়ের মালা ছিনিয়ে নেয়।এ সময় আবাসিক শিক্ষার্থী ও শত শত দর্শক মুহুরমুহু করতালি দিয়ে বিজয়ী খেলোয়ারদের সমর্থন জানায় এবং বারবার জয়ধ্বনি দিয়ে আনন্দ উল্লাসে ফেটে পড়ে।
উল্লেখ্য, খেলাটি পরিচালনা করেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান রায়েজ উদ্দিন রাজু। খেলায় বিচারকের দায়িত্ব পালন করেন রাজু ক্যাডেট একাডেমির ক্যাডেট ব্যাচের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক মোঃ মামুন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি . এম. ইকবাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.