বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হকের দাফন সম্পন্ন


প্রেস বিজ্ঞপ্তি: মুক্তিযুদ্ধকালীন ৭ নং সেক্টরের ৪ নং সাব-সেক্টরের চীফ মেডিকেল অফিসার বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ ইমদাদুল হক‘র জানাযায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
রবিবার (২২ জানুয়ারি) বাদ আসর নগরীর টিকাপাড়া গোরস্থানে রাষ্ট্রীয় মর্যদায় বীর মুিক্তযোদ্ধা ইমদাদুল হক‘র জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
এসময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার সহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সহযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা ডা ইমদাদুল হক‘র জানাযায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের রাজশাহী জেলা ও মহানগর ইউনিটের বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান আলী বরজাহান, বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন শেখ ভুলু সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও নগরীর গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
বার্তা প্রেরক কবীর তুহিন, জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.