বীর মুক্তিযুদ্ধা সাগারাম মাঝি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফলাফল, ডি জে রাজশাহী চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দর্শকে ভরপুর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শেষ হলো দিনব্যাপী বীর মুক্তিযোদ্ধা সাগারাম মাঝি স্মৃতি ফুটবল টুনামেন্ট। শুক্রবার( ৮ সেপ্টেম্বর) নক-আউট ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ডি, জে রাজশাহী ২-০ গোলে সফররত আদিবাসী এফ সি ঢাকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
বিজয়ী দলের পক্ষে শান্ত ও গাব্রিয়েন ১টি করে গোল করেন। এই টুর্নামেন্টে প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট মান্ড টুডু, প্লেয়ার অব দ্যা ম্যাচ গাব্রিয়েন ও রাফায়েল সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়।
দিনের অন্য খেলাগুলিতে ডি,কে একাদশ ২-০গোলে উত্তরবঙ্গ, ডি,জে রাজশাহী ৩-০ গোলে আসারু একাদশ, প্রচেষ্টা স্পোর্টিং ক্লাব ৩-০ গোলে পাহাড়িয়া, আদিবাসী এফ সি ঢাকা ১-০ গোলে আন্ধারকোঠা টাইগার স্পোর্টিং ক্লাবকে হারায়।
বিকেলে সেমিতে ডি,জে রাজশাহী ২-০ গোলে ডি,কে বাবুলডাংকে ও আদিবাসী এফ সি ঢাকা ২-০ গোলে প্রচেষ্টা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে উঠে ফলে ফাইনাল খেলায় ডি, জে রাজশাহী চ্যাম্পিয়ন ও আদিবাসী এফ সি ঢাকা রানারআপ হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে নগদ অর্থ ও ট্রফি তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি ও মেয়র পত্নি।
এর আগে তিনি বলেন রাজশাহীতে পিছিয়া থাকা খেলাধুলা পুনরায় জাগ্রত হযেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলাকে অগ্রাধিকার দিয়েছে ঠিক তেমনিভাবে পুনরায় নির্বাচিত মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন একুইভাবে রাজশাহীতে খেলাধুলার অগ্রাধিকার দিয়ে আসছেন। এইভাবে যদি খেলাধুলা চলতে থাকে তাহলে রাজশাহীর ছেলেমেয়েরা মাদক থেকে দুরে থাকবে ও তারাই একদিন মাদকমুুক্ত সমাাজ গড়ে তুলতে পারবে। এটাই হবে রাজশাহীর ছেলেমেয়েদের অঙ্গিকার।
স্বাগত বক্তব্যে দেন নারী ক্রীড়া সংগঠক সাবিত্রি হেমব্রম। পুরস্কার বিতরণী অনুষ্টানে সভাপতিত্ব করেন আদিবাসী স্পোর্টিং এসোসিয়েশনের সভাপতি বেনজামিন টুডু। এ সময় অন্য কর্মকর্তা ও খেলোয়াড়গন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.