বিয়ের সাজে হাসপাতালে কনে, নিহত-২, আহত-৩

ফেনী প্রতিনিধি: ফেনীতে পার্লার থেকে সেজে বাড়ি যাওয়ার পথে সিএনজিচালিত অটোরিকশা-মাইক্রোবাসের সংঘর্ষে কনেসহ ৩ জন আহত এবং দুই যাত্রী নিহত হয়েছেন।
নিহতরা হলেন: কনের ভগ্নিপতি ও ভাতিজি।
আজ শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে শহরতলীর মঠবাড়ীয়া রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের পূর্ব ডেকরা গ্রামের ফারজানা আক্তার কলির সাথে একই উপজেলার জগন্নাথ ইউনিয়নের বিজয়করা গ্রামের মোহাম্মদ শাকিলের সাথে বিয়ের ধার্য তারিখ ছিল। তাই কনে ফারজানা আক্তার কলি শহরের একটি পার্লার থেকে সাজগোজ শেষে সিএনজিচালিত অটোরিকশাযোগে তার বাড়িতে যাওয়ার সময় বিপরীত দিক হতে আসা দ্রুতগামী একটি মাইক্রোবাস তাদের চাপা দেয়। এতে কনের বড় বোনের জামাই জামাল হোসেন (৩৮) ও ভাতিজি হাছনা আক্তার পলি ঘটনাস্থলে মারা যায়। ঘটনায় আহত হন কনেসহ আরও ৩ যাত্রী।
পরে স্থানীয়রা আহত কনে ফারজানা আক্তার কলিসহ (১৮) মোট ৩ জনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক ফারজানা কলির অবস্থা আশঙ্কাজনক অবস্থা দেখে চট্রগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এছাড়া বাকি আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে। পুলিশ মরদেহগুলো উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
নিহত জামাল হোসেন ও হাছনা আক্তার পলি আলকরা ইউনিয়নের বাসিন্দা।
ফেনী মডেল থানার পরিদর্শক নিজাম উদ্দিন ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, ঘটনায় সিএনজিচালিত অটোরিকশাটি ধুমড়েমুচড়ে গেছে, মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.