বিয়ের গাড়ি নদীতে, বরসহ নিহত-৯

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ভারতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় এক সড়ক দুর্ঘটনায় বরসহ ৯ জন নিহত হয়েছেন।আজ রবিবার (২০ ফেব্রুয়ারি) সকালে ভারতের রাজস্থান রাজ্যে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে।
পুলিশের বরাত দিয়ে এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে- বিয়ে করতে ভারতের আরেক রাজ্য মধ্যপ্রদেশে যাচ্ছিলেন বরসহ অন্য সহযাত্রীরা। তবে বিয়ের অনুষ্ঠানের মাত্র কয়েক ঘণ্টা আগে এ সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন।
ভারতের জ্যেষ্ঠ এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আজ রবিবার (২০ ফেব্রুয়ারি) বিয়ের জন্য গাড়িতে করে মধ্যপ্রদেশের উজ্জাইন শহরে যাচ্ছিলেন বর ও অন্য যাত্রীরা। কিন্তু রাজস্থানের কোটা জেলার একটি নদীর পার্শ্ববর্তী মহাসড়কে থাকা অবস্থায় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং গাড়িটি নদীতে পড়ে যায়।
তিনি আরও বলেন, সকাল ৭টা ৫০ মিনিটের দিকে দুর্ঘটনার ব্যাপারে জানতে পারে পুলিশ। এরপরই উদ্ধার অভিযান শুরু করা হয়। দুর্ঘটনাকবলিত গাড়িটি নদীতে সাত থেকে আট ফুট গভীরে তলিয়ে যায়।
প্রাথমিকভাবে গাড়িটি থেকে সাতজনের লাশ উদ্ধার করা হয়। পরে আরও দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় পুলিশ সুপারের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, নিহতরা রাজস্থানের সাওয়াই মধুপুর জেলার চাউথ কাবারওয়াড়া গ্রাম থেকে মধ্যপ্রদেশের উজ্জাইন শহরে যাচ্ছিলেন। গাড়ি চালানোর সময় চালক হয়তো তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েছিলেন। আর এ কারণেই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে থাকতে পারে।
এ ঘটনায় শোক জানিয়েছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। (সূত্র: এনডিটিভি) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.