বিশ্বের পঞ্চম প্রভাবশালী নারীর আসনে টেইলর সুইফট

বিটিসি বিনোদন ডেস্ক: বছরটি যেন জমিয়ে উপভোগ করছেন মার্কিন পপতারকা টেইলর সুইফট। একের পর এক ঝুলিতে ভরছেন তাক লাগানো সব রেকর্ড। এবার সবাইকে অবাক করে দিয়ে তিনি উঠে এলেন পৃথিবীর সবচেয়ে প্রভাবশালী নারীর তালিকায়।
গতকাল মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকা প্রকাশ করেছে বিখ্যাত সাময়িকী ফোর্বস। সেখানে জায়গা করে নিয়েছেন জনপ্রিয় তারকা, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্বরা।
সেই তালিকার পঞ্চম স্থানে এসে চমকে দিয়েছেন জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী টেলর সুইফট। প্রভাবশালীদের তালিকায় আরও রয়েছেন সঙ্গীতশিল্পী বিয়নসে এবং রিহানা।
মার্কিন হার্টথ্রব এই তারকার সম্পদের পরিমাণ ১.১ বিলিয়ন ডলার। এছাড়া গানের রয়্যালটি ও ট্যুর থেকে আয় ৫০০ মিলিয়ন ডলার। অন্যদিকে মিউজিক ক্যাটালগ থেকে ৫০০ মিলিয়ন এবং রিয়েল এস্টেট থেকে প্রায় ১২৫ মিলিয়ন ডলার আয় রয়েছে তার।
ফোর্বস থেকে বলা হয়েছে, তিনি গত অক্টোবরে বিলিয়নিয়ার হয়েছেন। তার সম্পদ বৃদ্ধিতে বিরাট ভূমিকা রেখেছে বহুল আলোচিত ‘দ্য এরাস ট্যুর’ (ধারাবাহিক কনসার্ট)। টেইলর সুইফটই একমাত্র সংগীতশিল্পী, যিনি শুধু গান ও পারফরম্যান্স দিয়ে এই তালিকায় জায়গা করে নিয়েছেন।
১২টি গ্র্যামি অর্জন করেছে টেইলর সুইফট। ফোর্বস-এ তাকে ‘সিঙ্গেল’ বলা হলেও শোনা যায়, বর্তমানে তিনি মার্কিন ক্রীড়া তারকা ট্রাভিস কেলসের সঙ্গে সম্পর্কে রয়েছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.