বিরূপ আবহাওয়াতেও স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনতায় জামালপুর সদরের এসিল্যান্ড

জামালপুর প্রতিনিধি: কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে নতুন করে কঠোর লকডাউন এর তৃতীয় দিনেও বিরূপ আবহাওয়া ও প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে জামালপুর জেলা প্রশাসন জনসাধারণকে সচেতন করতে মাঠ রয়েছেন। প্রাকৃতিক এই বিরূপ আবহাওয়া ও বর্ষার ভারী বর্ষণকে উপেক্ষা করে জামালপুর সদর এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা পুলিশ প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
আজ প্রচন্ড বৃষ্টি হচ্ছিল সারাদিন। তারপরেও করোনায় স্বাস্থ্যবিধি মেনে চলতে ও সরকারের বিধি নিষেধ মেনে চলতে জামালপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
তবে আজ শনিবার (০৩ জুলাই) ২০২১ ভ্রাম্যমাণ আদালত কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে কোন প্রকার জরিমানা করেনি ।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার বিটিসি নিউজকে বলেন, জামালপুর সদর উপজেলার লক্ষিরচর ও তুলশীরচর ইউনিয়নের বিভিন্ন বাজার, মোড়, গণজমায়েত হয় এমন স্থান মার্কেট, পাইকারি কাঁচা বাজারসহ বিভিন্ন স্থানে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ও জনসাধারণকে স্বাস্থ্যবিধি মানতে সকলকে সচেতন করেন তিনি ও তার সহযোগী সদস্যগণ। বিরুপ আবহাওয়া ও প্রচুর বৃষ্টিপাতের মাঝে জনগণকে সচেতন করা হলে স্থানীয় এলাকাবাসী ভ্রাম্যমাণ আদালতের ভূয়সি প্রশংসা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.