বিরাটকে দেখিয়ে দিলাম আমি পারি : আনুশকা

বিটিসি বিনোদন ডেস্ক: খেলা পুরো জমে উঠেছে। কে কাকে হারাবে তা দেখতে গিয়ে চোখের পলক একে বারে আটকে। সেকেন্ডে সেকেন্ডে উত্তেজনার পারদ বেড়েই চলেছে। এই বুঝি হাত থেকে পড়ে গেল ব্যাট!
আনুশকা শর্মা সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একদিকে আনুশকা ও আরেক দিকে স্বামী বিরাট কোহলি। দুজনেই ব্যালেন্সের খেলায় মত্ত। হাতের আঙুলের উপর ক্রিকেট ব্যাট নিয়ে ব্যালেন্স করছেন দু’জনে। হাত থেকে যাতে ভুলেও ব্যাটটি না পড়ে যায়, সেদিকেই একেবারে নিখুঁত মনোসংযোগ। বিরাট ও আনুশকা যেন একে অপরের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন।
আনুশকা শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লাইকের সংখ্যাও প্রচুর। ভিডিও শেযার করে আনুশকা লিখলেন, ‘এই ব্যালেন্সের খেলা দারুণ লাগলেঅ। বিরাটকে দেখিয়ে দিলাম যে আমি পারি।’
শুধু এই ভিডিও নয়, বিরাট ও আনুশকার আরেকটি ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, আনুশকার ওড়না টেনে গানের সুরে নেচে উঠেছেন বিরাট।
বিয়ের অনেক আগে থেকেই আনুশকা ও বিরাটের প্রেম এবং রোমান্টিক ছবি দারুণ হিট সোশ্যাল মিডিয়ায়। এখন তো কন্যা ভামিকাও এসেছে বিরাটের সংসারে। সব মিলিয়ে এই সেলেব দম্পতি আরও বেশি করে প্রেমময় হয়ে উঠছেন। সংসার, কন্যা নিয়েই আপাতত মেতে আছেন আনুশকা। নিজেকে কিছুদিনের জন্য সিনেমা থেকে রেখেছেন দূরে। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.