ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury ury

বিমানবন্দরে ৫০ লক্ষ টাকার সমমূল্যের বিভিন্ন মালামাল সহ আটক-১

ঢাকা প্রতিনিধি: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৫০ লক্ষ টাকা সমমূল্যের স্বর্ণালঙ্কার, আইফোন ও ল্যাপটপসহ আশিকুল ইসলাম (৩২) নামের ১ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।
আজ বুধবার (২৭ জানুয়ারী) বিমানবন্দরের ৩২ নম্বর আগমনী টার্মিনালের আউট গেটের পার্কিংয়ের পশ্চিম পাশে থেকে তাকে আটক করা হয়।
আর্মড পুলিশ জানায়, গতিবিধি সন্দেহজনক হওয়ায় আশিকুলকের জিজ্ঞাসাবাদের জন্য আর্মড পুলিশ অফিসে নেওয়া হয়। সেখানে তিনি সন্দেহজনক কথাবার্তা বলতে থাকেন। আশিকুলের কাছে থাকা কালো ব্যাগ থেকে এক পর্যায়ে তল্লাশি করে ২৮ লক্ষ টাকা মূল্যের চারটি স্বর্ণের বার উদ্ধার করা হয়।
এছাড়াও ২১ লক্ষ টাকা মূল্যের ৩০৫ গ্রাম ওজনের ২৪টি চুরি, ১ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের ১টি আইফোন, ১ লক্ষ টাকা মূল্যের দুটি ল্যাপটপ, একটি অ্যান্ড্রয়েড এবং একটি বাটন ফোনসেট উদ্ধার করা হয়। এসব পণ্যের আনুমানিক বাজারমূল্য ৫০ লক্ষ২৮ হাজার ৫০০ টাকা। তবে পণ্যগুলোর কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি আটক আশিকুল।
উদ্ধার হওয়া মালামাল বিমানবন্দরের কাস্টমস কর্তৃপক্ষের জিম্মায় দেয়া হয়েছে।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আশিকুল স্বর্ণ, ল্যাপটপ, মোবাইল ফোন চোরাচালান চক্রের সদস্য। দীর্ঘদিন থেকে তিনি চোরাচালানে জড়িত। উদ্ধার করা মালামাল বিভিন্ন দেশ থেকে অজ্ঞাতনামা যাত্রীর মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আনেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.