বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী পালন করেছে পাবনা জেলা বিএনপি

পাবনা প্রতিনিধি: কোরআন খানী,আলোচনা সভা ও দোয়ামাহফিল সহ বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম-এর ৩৭তম শাহাদাত বার্ষিকী পালন করেছে পাবনা জেলা বিএনপি। আজ সুর্য উঠার সাথে সাথে দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনিমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়। তার পরে শুরু হয় কোরআন খানী।

বেলা ১১টায় পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর অব কেএস মাহমুদ এর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন,উপদেস্টা পরিষদের সদস্য,পাবনা জেলা বিএনপির সিনিয়র নেতারা,পাবনা সদর উপজেলা বিএনপি,পাবনা সদর পৌর বিএনপি,জেলা যুবদল,জেলা ছাত্রদল.জেলা মহিলা দল.জেলা ম্যসজীবি দল, জেলা স্বেচ্ছাসেবক দল, জেলা কৃষক দল,তাতীদল,বিজ্ঞান প্রযুক্তি ছাত্রদল,এডওয়ার্ড কলেজ ছাত্রদল ও পাবনা সদর উপজেলা ও পৌর যুবদল, ছাত্রদল, স্বেচ্ছসেবক দল সহ বিভিন্ন স্বতরের নেতাকর্মিরা ।

বক্তারা বলেন, দেশের জনগণ এখন ঐক্যবদ্ব। ২০১৪ সালের ৫ জানুয়ারীর মতো একতরফা নির্বাচন হতে দেবে না। বক্তরা আরো বলেন শহীদ জিয়ার শাহাদত বার্ষিকীতে শপথ নিচ্ছি যে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধ সরকারের কারাগার থেকে মুক্ত করে তার নেতৃতে এদেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে এনে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।প্রেস বিজ্ঞপ্তি ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.