বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

PRESS (PID) RELEASE: আজ মঙ্গলবার রাজশাহী বিভাগীয় সমন্বয় সভা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্ এনডিসি এ সভায় সভাপতিত্ব করেন।
সমন্বয় সভায় স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয় যে, আগামী ২৬ ফেব্রুয়ারি সারা দেশের ন্যায় রাজশাহী বিভাগের প্রতিটি জেলাতে অস্থায়ী কেন্দ্র স্থাপনের মাধ্যমে এখনও পর্যন্ত করোনা ভ্যাকসিনের বাইরে থাকা ১২ বছর ও তদুর্ধ্ব বয়সী সকলকে করোনার টিকা প্রদান করা হবে।
২৬ ফেব্রুয়ারির পর করোনার প্রথম ডোজ টিকা দেওয়া বন্ধ হয়ে যাবে। রাজশাহী বিভাগের একটি মানুষও যেন করোনা ভ্যাকসিনের বাইরে থেকে না যায় সেজন্য সভাতে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সর্বমহলের সহযোগিতা চাওয়া হয়েছে।
রাজশাহাী ওয়াসার পক্ষ থেকে জানানো হয় যে, প্রতি ইউনিট পানির উৎপাদন খরচের অর্ধেক দামে তারা মহানগরীতে পানি সরবরাহ করছে। এ খাতে সরকার বিরাট অঙ্কের টাকা ভূর্তকি দিচ্ছে।
সভায় অন্যান্য বিভাগ তাদের দপ্তরের উন্নয়মূলক কাজের চিত্র তুলে ধরেন। রাজশাহী বিভাগের ৮টি জেলার জেলা প্রশাসকসহ বিভাগীয় পর্যায়ের বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ উন্নয়ন সমন্বয় সভায় অংশ গ্রহণ করেন।
NEWS FROM Regional Information Office (PID). Press Information Department. Ministry of Information. #

Comments are closed, but trackbacks and pingbacks are open.