বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা ও ভিকি

বিশেষ (ভারত) প্রতিনিধি: ৬ ডিসেম্বরই ভিকি ও ক্যাটরিনা সহ তাঁদের পরিবারের সদস্যরা বিয়ের জন্য রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতের বিলাসবহুল রিসর্টে এসে উপস্থিত হয়েছিলেন৷ এরপর বিয়ের আগে মেহেন্দি ও সঙ্গীত সেরিমনি ৭ ও ৮ ডিসেম্বর হয়।
আজ বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা ও ভিকি। ভিকি ও ক্যাটরিনা উভয়ই চেয়েছিলেন তাঁদের বিয়ে খুবই ব্যক্তিগত পরিসরে হোক এবং তার জন্য তাঁরা যোগ্য ইভেন্ট ম্যানেজমেন্টের ওপর এই দায়িত্ব দিয়েছিলেন, যাঁরা নিশ্চিত করেছে যে বিয়ের জায়গা থেকে কোনও ছবি বা ভিডিও ফাঁস না হয়। এদিন সন্ধ্যাতেই রিসেপশনের আয়োজন করেছেন ভিকি ও ক্যাটরিনার পরিবার। যেখানে ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ন লউরেল মাইকেল এই দম্পতির আগমী জীবন যাতে সুন্দরভাবে কাটে তার জন্য কিছু কথা বললেন৷
নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি সহ বলিউডের তারকাদের নিয়ে মোট ১২০ জন অতিথি এই বিয়েতে উপস্থিত ছিলেন। প্রায় দেড় বছর ধরে গোপন করে রাখা রোম্যান্সের পর ভিকি ও ক্যাটরিনা অবশেষে বিবাহিত দম্পতিতে পরিণত হলেন। তবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ তাঁদের বিয়ের ছবি ও ভিডিও একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মকে ১০০ কোটি টাকায় বিক্রি করেছেন বলে জানা গিয়েছে। বিয়েতে আসা অতিথিদের জন্য কড়া নিষেধাজ্ঞা জারি করা হয়। বিয়ের জায়গায় মোবাইল ফোন ব্যবহারের ওপর নিষেধ ছিল কারণ বিয়েটা খুবই ব্যক্তিগতভাবে করতে চেয়েছিলেন এই জুটি। শোনা গিয়েছে, বিয়ের পর মুম্বইতে রিসেপশন হবে, যেখানে বলিউড তারকাদের চাঁদের হাট বসবে।
https://www.instagram.com/p/CXQ-2uaJ09z/?utm_medium=copy_link
https://www.instagram.com/p/CXQ-2uaJ09z/?utm_medium=copy_link
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (ভারত) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.