বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে সেই দেলোয়ার

নাটোর প্রতিনিধি: নানা জল্পনা-কল্পনার পর অবশেষে আসন্ন সিংড়া উপজেলা পরিষদের নির্বাচন থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহার করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবীব রুবেল। এর ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে অপহরণ ও মারধরে শিকার সেই চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন।
রোববার (২১ এপ্রিল) সকালে নাটোরের সাংবাদিকদের কাছে পাঠানো এক ভিডিও বার্তায় নির্বাচন থেকে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন লুৎফুল হাবীব রুবেল। এর কয়েক ঘণ্টা পরই রোববার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বরাবর মনোনয়নপত্র প্রত্যাহার প্রসঙ্গে লিখিত আবেদন করেন লুৎফুল হাবীব রুবেল।
আবেদনে ব্যক্তিগত ও পারিবারিক কারণে নির্বাচনে অংশগ্রহণ করা সম্ভব নয় বলে জানান, লুৎফুল হাবীব রুবেল।
বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বলেন, ক্ষমতাপ্রাপ্ত প্রতিনিধির মাধ্যমে দুপুর ১টা ৫৫ মিনিটে লুৎফুল হাবীব তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।
প্রসঙ্গত, সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা লুৎফুল হাবিব রুবেল ও দেলোয়ার হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। লুৎফুল হাবিবের মনোনয়নপত্র প্রত্যাহারের মধ্য দিয়ে একমাত্র প্রার্থী হিসেবে দেলোয়ার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.