বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হওয়ার পথে সিদ্দিকুর রহমান পাটোয়ারী

নাটোর প্রতিনিধি: নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।
গতকাল রোববার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে অন্য কোনো প্রার্থী মনোনয়ন জমা না দেওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার পথে।
এই আসনে প্রতিদ্বন্দি কেউ না থাকায় ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে নাটোর-৪ আসনের এমপি হিসেবে ঘোষণা অনেকটাই নিশ্চিত হয়ে গেলো। এ আসনে মোট ১৭ জন প্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছিলো। সেখান থেকে মনোনয়ন বোর্ড জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে দলীয় মনোনয়ন দেন। মনোনয়ন জমা দেওয়ার আগে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগপত্র জমা দেন এবং তা সংশ্লিষ্ট মন্ত্রণালয় কর্তৃক গৃহিত হয়।
বড়াইগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন শাহাব বিষয়টি নিশ্চিত করে বলেন, উপনির্বাচনে একমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থীই মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার বাছাইয়ে একমাত্র মনোনয়নপত্রটি টিকে গেলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন। তবে নির্ধারিত সময়েই তা ঘোষণা দেওয়া হবে।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রোববার বিকেলে সিদ্দিকুর রহমান পাটোয়ারী ইউএনও আবু রাসেল ও উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন সাহাবের কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় তার সঙ্গে গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী, গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী উপস্থিত ছিলেন।
নাটোর-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস গত ৩০ আগস্ট মারা গেলে আসনটি শূন্য হয়। গতকাল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.