বিধবা নারীর সাথে চেয়ারম্যানের অনৈতিক সম্পর্ক, আদালতে মামলা

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলার কালিয়াগঞ্জ কাজলদিঘী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোমিন,এক বিধবা নারীর সাথে অনৈতিক সম্পর্কের করা মামলায়। জোর জবরদস্তি করে আপোষ করার অভিযোগ উঠেছে।
ভুক্তভোগী নারী মোছা.তহুরা বেগম বিটিসি নিউজকে বলেন, আমাকে মামলা ভালভাবে লিখে নেয়ার জন্য সেলিম ডেকে নিয়ে যায় তার বাড়িতে। একটু পরে চেয়ারম্যান তার লোকজন,বোদা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান,আইনজীবি তারা সবাই উপস্থিত। ভয়ভীতি দেখিয়ে জোর করে এক লাখ টাকা আইনজীবির কাছে দিয়ে আমার কাছে স্বাক্ষর করে নিয়েছে। এ আপোষ মানিনা। এ সময় তিনি বিচার দাবী করে বলেন, চেয়ারম্যান আমাকে বিয়ে না করলে মামলা আরো করব।
এর আগে ৩ জুন বিজ্ঞ আদালতে বোদা উপজেলার লস্কর পাড়া এলাকার বিধবা মোছা.তহুরা বেগম বাদী হয়ে, কালিয়াগঞ্জ কাজলদিঘী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোমিনের বিরুদ্ধে মামলা দায়ের করে।
মামলা সূত্রে জানা যায়,দীর্ঘদিন আগে স্বামী মারা যায়। অতিকষ্টে সন্তানাদি লালন পালন করে। গত বছরে চেয়ারম্যানের কাছে ভিজিডি কার্ডের জন্য যায়। পরে চেয়ারম্যান তার বাড়িতে তদন্ত করে আসে কার্ড করে দেন। এলাকায় রাস্তার কাজের দেখাশোনা করতে গিয়ে চেয়ারম্যান বার বার বাড়িতে আসতেন আর বিয়ের প্রলোভন দেন। একদিন জোর করে শারীরিক সম্পর্ক করে। পরে হারিভাসা ঘুরতে নিয়ে কাজী ও মৌলভী দিয়ে বিয়ে হয়। সম্প্রতি বাড়িতে নিয়ে যাওয়ার দাবী করলে বিভন্নভাবে হুমকি দেয় এবং বিয়ের কথা অস্বীকার করে চেয়ারম্যান।
অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান আব্দুল মোমিন বিটিসি নিউজকে বলেন,যারা আমার সাথে নির্বাচনে হেরে গেছে, তারাই আমার বিরুদ্ধে চক্রান্ত করছে। আমি আইনগতভাবে মোকাবেলা করব।
বাদীর আইনজীবি ধীরেন্দ্র রায় বিপুল জোর করে আপোষের ঘটনাস্থলে উপস্থিতির বিষয়টি অস্বীকার করে বিটিসি নিউজকে  বলেন, মামলাটি বিচারক আমলে নিয়ে তদন্তের জন্য মহিলা বিষয়ক কর্মকর্তাকে নির্দেশ দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.