বিডিক্লিনের পরিচ্ছন্নতা কার্যক্রমকে সাধুবাদ জানালেন মেয়র লিটন

আ:লীগ প্রতিবেদক: রাজশাহী মহানগরী পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে পরিচ্ছন্নতা কার্যক্রম চালানোয় স্বেচ্ছাসেবী সংগঠন বিডিক্লিন সদস্যদের সাধুবাদ ও ধন্যবাদ জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ শুক্রবার বিকেলে মহানগরীর সাহেব বাজার থেকে আলুপট্টি রাস্তায় ময়লা-আবর্জনা পরিস্কার-পরিছন্ন অভিযান চালাচ্ছিলেন বিডিক্লিনের সদস্যরা। বিষয়টি দেখতে পেয়ে মেয়র খায়রুজ্জামান লিটন তাৎক্ষনিক তাদের সাথে দেখা করেন, তাদের কার্যক্রমকে সাধুবাদ এবং ধন্যবাদ জানান। এ সময় বিডিক্লিনের সদস্যদের সাথে ফটোসেশন করেন মেয়র।

এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, পানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি প্রমুখ, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের (পূর্ব) সভাপতি আতিকুর রহমান কালু প্রমুখ।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে গত ৮ নভেম্বর পরিচ্ছন্নতা অভিযান ও ডাস্টবিন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। সিটি কর্পোরেশনের উদ্যোগে প্রথমধাপে প্রায় ১২ হাজার ডাস্টবিন বিনামূল্যে বিতরণ করা হচ্ছে।#( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.