বিটিসি নিউজে সংবাদ প্রকাশের পর খোঁজ মিলল মাদরাসাছাত্র নাইমের

 

                                                                               “অভিনন্দন বিটিসি নিউজ”

নিজস্ব প্রতিবেদক: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল  বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেল এ সংবাদ প্রকাশের পর সন্ধান মিলল নিখোঁজ হওয়া মাদরাসা ছাত্র মোঃ নাইম হোসেনের।

গত ১২-ই অক্টোবর রাজশাহীর নওদাপাড়া আল মারকাযুল ইসলামি আস-সালাফি  মাদরাসারর সামনে থেকে নিখোঁজ হয় সেই মাদরাসাটির হিফজ বিভাগের ছাত্র নাইম হোসেন (১০)।

শুক্রবার নিখোঁজ হলে চারদিন পরেও কোনো সন্ধান না পেয়ে রাজশাহী শহর প্রতিনিধি আমানুল্লাহকে বিষয়টি অবগত করেন নাইমের পরিবার।

তৎক্ষনাৎ বিটিসি নিউজের অনলাইন ভার্সনে ‘রাজশাহীতে মাদরাসাছাত্র নিখোঁজ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

এরপর সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সেটি দৃষ্টিগোচর হয় রাজশাহীর ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ও নার্সদের।

এদিকে চারদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র নাইম পথ ভুলে ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ চত্বরে ঢুকে পড়ে।বিটিসি নিউজে প্রকাশিত সংবাদের তথ্য এবং ছবি মিলিয়ে নিখোঁজ নাইমকে চিনতে পারে রাজশাহীর নওদাপাড়াস্থ ইসলামি মেডিকেলে কর্তব্যরত একদল নার্স।

তৎক্ষনাৎ পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে নাইমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরে পরিবারকে খবর দিলে তারা নাইমকে বাসায় ফিরিয়ে নিয়ে যায়। শিশুপুত্র  নাইমকে ফিরে পেয়ে তার পরিবারে আনন্দের বন্যা। তারা বিটিসি নিউজকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। এবং এর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছেন বলে চ্যানেলের রাজশাহী শহর প্রতিনিধি আমানুল্লাহ আমানের মাধ্যমে জানিয়েছেন।

এছাড়াও বিটিসি নিউজে সংবাদ প্রকাশের পর এরকম হারানো সন্তানকে ফিরে পাওয়ায় চ্যানেলটির সাফল্য কামনা করছেন সর্বসাধারণ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.