বিজয়নগরে বিপুল পরিমান মাদক উদ্ধার

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়ন এর সদস্যরা।
আজ রবিবার (২২ জানুয়ারী) সকালে ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী হীরাপুর, বিষ্ণপুর, নোয়াবাদী এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এই বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য মালামাল মধ্যে, ৯৬০ বোতল ইস্কফ, ১৮.৫ কেজি গাঁজা রয়েছে। রোববার দুপুরে বিজিবির ২৫ ব্যাটালিয়নর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, উদ্ধারকৃত মাদ্রকদ্রব্য মালামাল গুলো ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
এ বিষয়ে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক, লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ,(পিএসসি) বিটিসি নিউজকে জানান, সীমান্ত এলাকা দিয়ে কোনরকম মাদক যেন দেশে না ঢুকতে পারে সে জন্য বর্ডার গার্ড সবসময়ই সীমান্ত এলাকায় জাগ্রত রয়েছে। তারার দিনরাত নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছে। তাদের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.