বিজয়নগরে মোবাইল রাখা ও কেন্দ্রে অবৈধ প্রবেশের দায়ে ৩ জনের কারাদণ্ড

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভোট চলাকালীন সময়ে অবৈধভাবে মোবাইল ফোন রাখার দায়ে দুই পোলিং এজেন্ট এবং ভোটার না হয়ে কেন্দ্রে প্রবেশের দায়ে এক যুবকসহ ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (৫ জুন) সকালে ভোট চলাকালীন সময়ে এই দণ্ড প্রদান করা হয়।
এর মধ্যে বিজয়নগর উপজেলার ছতুরপুর উচ্চবিদ্যালয়ের নারী ভোটকেন্দ্রে প্রিসাইডিং অফিসার ও পুলিশ কর্মকর্তার পক্ষ থেকে নিষেধ করা সত্ত্বেও মোবাইল ফোন সঙ্গে রাখার দায়ে পোলিং এজেন্ট হারুন মিয়া (২৪) ও শাহানা বেগমকে (৫২) হাতেনাতে আটক করা হয়। পরে দুজনকে দণ্ডবিধি ১৮৬০-এর ১৮৮ ধারায় ৩ (তিন) দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।
অপরদিকে, একই উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজার মোহাম্মদীয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে মো. কাউসার মিয়া (৩২) নামে এক ব্যক্তি ওই কেন্দ্রের ভোটার না হওয়া সত্ত্বেও ভোটকেন্দ্রে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে তাকে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মইনউদ্দিন খন্দকার।
ভোটগ্রহণের পুরো সময়ে যেকোনও অপতৎপরতার বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান চলমান থাকবে বলে জানান রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবদুল্লাহ আল মামুন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.