বিচারের দাবি স্থানীয়দের: মোড়েলগঞ্জে ভাতিজার হাতে চাচা জখম


মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে ভাতিজার মারপিটে চাচা মোজাম্মেল হাওলাদার (৬০) গুরুত্বর জখম হয়ে খুলনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত মোজাম্মেল হাওলাদারের ছেলে মো. সাদ্দাম হাওলাদার বাদি হয়েছে ৩/৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।
ঘটনাটি ঘটেছে গত শুক্রবার পৌরসভার ৬নং ওয়ার্ড ভাইজোড়া গ্রামে। এ ঘটনায় বুধবার দুপুরে স্থানীয়রা বিচারের দাবিতে প্রতিবাদ জানিয়েছেন। প্রাপ্ত অভিযোগ ও পারিবারিক সূত্রে জানাগেছে, জমিজমা সংক্রান্ত ও পারিবারিক কলহের জের ধরে ঘটনার দিন সকালে বৃদ্ধ কৃষক মোজাম্মেল হাওলাদারকে তারই ভাইয়ের ছেলে সুজন হাওলাদার ও তার স্ত্রী বেধড়ক মারপিট ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা বৃদ্ধকে উদ্ধার করে প্রথমে মোড়েলগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে খুলনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সুজনের স্ত্রীর অত্যাচারে অতিষ্ট কয়েকটি পরিবার। বৃদ্ধ শ্বশুর-শ্বাশুড়ি সহ একাধিকরা বুধবার সকালে প্রতিবাদ করে এবং প্রশাসনের প্রতি ঘটনাটি দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বিটিসি নিউজকে বলেন, মারপিটের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.