বিগ ব্যাশ খেলা সম্ভব নয় : ডেভিড ওয়ার্নার

বিটিসি স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। নিজ দেশের ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বিগ ব্যাশ লিগে (বিবিএল) ছয় বছর হলো নেই। কারণ হিসেবে তারকা ব্যাটসম্যান জানিয়েছেন, আন্তর্জাতিক ক্রিকেট খেলা অবস্থায় বিগ ব্যাশে খেলার সম্ভাবনা নেই।
আজ সোমবার (২৩ নভেম্বর) এক সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, আমাদের সামনে যদি খেলার মতো সময়ও থাকে, তবুও জাতীয় দলের হয়ে টানা তিন ফরম্যাট খেলার পর অন্য কোথাও খেলাটা কঠিন হয়ে পড়ে। আমাদের জন্য বলা চলে কোনো অফ সিজন নেই এখন। তাই নিজেকে ফিট রাখার জন্য, গ্রীষ্মকালীন সিজনে জাতীয় দলে খেলার জন্য বিরতিতে নেয়া উচিত।
তিনি আরও বলেন, অ্যাওয়ে সিরিজ খেলার পর দেশে ফিরে হোম সিরিজ খেলার আগে, বিগ ব্যাশ লিগ খেলতে গেলে, নিজেদের জন্য সময় খুঁজে পাওয়া কষ্টসাধ্য হয়ে পড়ে। আমার কথা বলতে গেলে, আমার বাড়িতে তিন কন্যা ও ক্যান্ডিচ (স্ত্রী) আছে। তাদের সঙ্গে আমি ভালো সময় কাটাতে চাই। তাই তিন ফরম্যাটে খেলার পর বিগ ব্যাশ খেলা সম্ভব নয়। অন্তত পক্ষে যতদিন আমি জাতীয় দলের জার্সিতে খেলতে নামবো, ততদিন নয়।
বিগ ব্যাশ লিগে এখন পর্যন্ত তিন সিজন খেলেছেন ওয়ার্নার। এর মধ্যে দুই সিজন সিডনি থান্ডার এবং সিডনি সিক্সার্সের হয়ে খেলেছেন এক সিজন। সর্বশেষ খেলেছেন ২০১৩-১৪ সিজনে। নিজের বিগ ব্যাশ লিগ অভিষেকে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন ওয়ার্নার। ৫১ বলে অপরাজিত ১০২ রান করেছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.