বিক্ষোভ মিছিল; তোপের মুখে বিদ্যুৎকর্মীরা: মোড়েলগঞ্জে বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রশিয়ান নিহত

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রশিয়ান রবিউল ইসলাম খান (২৫) নামেক এক যুবকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এলাকায় দফায় দফায় বিক্ষোভ মিছিল উত্তোজিত জনতার তোপের মুখে বিদ্যুৎকর্মীরা। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাইদুল ইসলাম খান জানান, বুধবার দুপুর ১টার দিকে উপজেলার জিউধরা ইউনিয়নের মাদ্রাসা বাজারের একটি পোষ্টে বিদ্যুৎতের লাইনের কাজ করার সময় বিদ্যুৎপৃষ্টে রবিউল ইসলাম খান (২৫) তার বুকের পাজরে পুড়ে গিয়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়। নিহত রবিউল ইসলাম খান ওই ইউনিয়নের বরইতলা গ্রামের শাহ আলম খানের ছেলে। দীর্ঘ ৩/৪ বছর ধরে সে এলাকায় ইলেকট্রশিয়ানের কাজ করতেন। তার দুই বছরের একটি শিশু কন্যা সন্তান রয়েছে।
নিহতের স্ত্রী মালা বেগম বলেন, মোড়েলগঞ্জ পল্লীবিদ্যুৎ অফিস থেকে সকালে লোকজন এসে তার স্বামী রবিউল ইসলামকে লাইনের কাজ করানোর জন্য ডেকে নিয়ে যায়। বিদ্যুৎপোষ্টে ওঠে কাজ করার সময় সংযোগ বন্ধ করতে বলা হলে তারা বন্ধ করেনি বলে তার সাথে থাকা লোকজন তাকে জানিয়েছেন।
এ বিষয়ে পল্লী বিদ্যুৎতের মোড়েলগঞ্জ জোনাল অফিসের ডিজিএম এ বিএম মিজানুর রহমান বিটিসি নিউজকে বলেন, রবিউল ইসলাম খান ওই এলাকার একজন ইলেকট্রশিয়ান। বিদ্যুৎতের কাজ করার সময় তার দুর্ঘটনা ঘটে। বিষয়টি শুনে তাৎক্ষনিক অফিস থেকে লোক পাঠানো হয়েছে।
এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বিটিসি নিউজকে বলেন, বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যুর ঘটনা শুনে উত্তোজিত পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.