বিকেলে ‘বিশেষজ্ঞদের সাথে বৈঠকে বসছে ঐক্যফ্রন্ট’

ঢাকা প্রতিনিধি: আজ বৃহস্পতিবার আসন্ন সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) নিয়ে বসতে যাচ্ছে ড. কামাল হোসেনের ঐক্যফ্রন্ট। বিশেষজ্ঞদের সঙ্গে বসে তাদের মতামত নেবে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

আজ  বিকেল ৩টায় রাজধানীর লেকশোর হোটেলে তথ্যপ্রযুক্তিসহ নানা খাতের বিশেষজ্ঞদের নিয়ে বসবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মাহমুদুর রহমান মান্নাসহ ফ্রন্টের শীর্ষ নেতারা।

বিকেলে বিশেষজ্ঞদের নিয়ে স্টিয়ারিং কমিটির একটি ডিসকাশন অনুষ্ঠিত হবে। এরপর সাংবাদিকদের কাছে ডিসকাশনের বিষয়গুলো ব্রিফ করা হবে।

ঐক্যফ্রন্টের এক শীর্ষ নেতা বিটিসি নিউজকে বলেন, ‘ইভিএম নিয়ে বিশেষজ্ঞদের মতামত জানা হবে। ইভিএমের কার্যকারিতা, ভোট কারচুপির বিষয় এবং এর জনবান্ধবতা নিয়ে আলোচনা হবে।

জোট সূত্রে জানা গেছে, বিশেষজ্ঞদের সঙ্গে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মাহমুদুর রহমান মান্না, শহীদুল্লাহ কায়সার, মমিনুল ইসলাম, ডা. জাহেদ উর রহমান, আ স ম আবদুর রব, মিসেস তানিয়া রব, আব্দুল মালেক রতন, শহিদুদ্দিন মাহমুদ স্বপন, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসীন মন্টু ও সুলতান মনসুরের উপস্থিত থাকার কথা রয়েছে। ড. কামাল হোসেনের থাকার বিষয়টি এখনো নিশ্চিত নয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.