বিএসটিআই, রাজশাহী’র উদ্যোগে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

বিএসটিআই প্রতিবেদক: গত ১১-১১-২০২০খ্রিঃ তারিখে উপজেলা প্রশাসন, সদর, নাটোর এবং বিএসটিআই, রাজশাহী’র যৌথ উদ্যোগে সদর উপজেলার বিভিন্ন এলাকায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন,২০১৮’ এর আওতায় একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

উক্ত অভিযান পরিচালনাকালে অবৈধভাবে গজ ও কাঠির ব্যবহার এবং ভরি বাটখারার ব্যবহারের ফলে মেসার্স সোহাগ বস্ত্রলালয় কে ১৫০০/-টাকা; মেসার্স এমদাদুল ক্লথ স্টোর কে ৫০০০/- টাকা; মেসার্স মসুলিম জুয়েলার্স কে ২০০০/- টাকা; মেসার্স ভাগ্যলক্ষী জুয়েলার্স কে ২০০০/-টাকা; মেসার্স সন্ধান জুয়েলার্সকে ২০০০/- টাকা; মেসার্স মায়া কানন জুয়েলার্স কে ৫০০০/- টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আব্দুল মালেক। সহযোগিতা করেন বিএসটিআই রাজশাহীর’ কর্মকর্তা জনাব দেবব্রত বিশ্বাস ও মোঃ আবুল কায়েম ও মোঃ শাহ আলম পলাশ খাঁন।

এছাড়াও গত ১০-১১-২০২০খ্রিঃ জেলা প্রশাসন, রাজশাহী এর উদ্যোগে রাজশাহী মহানগরীর সাহেব বাজার এলাকায় মেসার্স খন্দকার এন্ড সন্স এবং মেসার্স কামাল এন্ড সন্স আমদানীকারক প্রতিষ্ঠান দুইটি পণ্যের নাম, ঠিকানা ও মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকায় ৫০০০/- করে জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার জনাব কাউছার হামিদ এবং সহযোগিতা করেন জনাব মোঃ আসলাম শেখ, সহকারী পরিচালক (সিএম), জনাব রকিবুল হাসান রিপন, ফিল্ড অফিসার এবং জনাব মোঃ শাহ আলম পলাশ খাঁন।

জনস্বার্থে বিএসটিআই’র এরূপ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রেরক মোঃ খাইরুল ইসলাম, পরিচালক, (বিএসটিআই), রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.