বিএমএসএফ’র সম্পাদকের সুস্থতা কামনায় চাঁপাইনবাবগঞ্জে দোয়া মাহফিল


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এর সুস্থতা কামনায় দোয়া মাহফিল হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ শুক্রবার বেলা ১১ টায় মডেল প্রেসক্লাব মিলনায়তনে এই সভা হয়। সভায় সভাপতিত্ব করেন বিএমএসএফ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার জেলা সভাপতি (প্রস্তাবিত) ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি শাখাওয়াত জামিল দোলন। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএমএসএফ জেলা শাখার সাধারন সম্পাদক ও জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি রবিউল আলম টুটুল, বিএমএসএফ জেলা শাখার সহ-সভাপতি ও দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি আখতারুজ্জামান, বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সদস্য ফয়সাল আজম অপু, জেলা সদস্য সোহাগ, অর্থ সম্পাদক সফিকুল ইসলাম ভুট্টুসহ অন্যরা।

দোয়া মাহফিলে বিএমএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের আশু সুস্থতা কামনা করা হয় এবং দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ করা হয়।

উল্লেখ্য, বিএমএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হন। তবে, বর্তমানে তিনি সুস্থ আছেন। আহমেদ আবু জাফর এর দীর্ঘায়ু কামনা করেন বিএমএসএফ জেলা শাখার সদস্যরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.