বিএনপি মেয়র প্রার্থী বুলবুলের গণসংযোগ শুরু

 

বিএনপি প্রতিবেদক: বিএনপি ২০দলীয় জোটের মেয়র প্রার্থী বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল আজ মঙ্গলবার দুপুর থেকে গনসংযোগ আরম্ভ করেছেন। তিনি সকালে নগরীর নিউমার্কেট এলাকার আল-জামিয়া আল-ইসলামিয়া আল্লামা মুহাম্মদ মিয়া কাসেমী রহ:(ইসলামিয়া মাদরাসা) মাদরাসায় বড় হুজুরের সাথে সাক্ষাত করেন এবং দোয়া নেন।

তার পরে বেলা দুপুর ১২টায় শাহ্ মখ্দুম রুপোশ (রহ:) এর মাজার জিয়ারত করেন। এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

অন্যদের মধ্যে বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফিক, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর ছাত্রদলে সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, ১নং যুগ্ম সম্পাদক আকবর আলী জ্যাকি, যুগ্ম সম্পাদক নাহিন আহম্মেদ ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আরেফিন কনক সহ বিভিন্ন ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মাজারে দোয়া ও মোনাজাত শেষে নেতৃবৃন্দ ৯নং ও ১২নং ওয়ার্ডের দরগাপাড়ার বিভিন্ন গলির ভিতরে বাড়ি বাড়ি যান তারা। এছাড়াও রাজশাহী কলেজের সামনে রাস্তা দিয়ে এবং সাহেব বাজার জিরো পয়েন্ট, আরডিএ মার্কেট এলাকায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে তারা গনসংযোগ করেন এবং ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন। এসময়ে জনগণের মধ্যে ঈদের মত উৎসব দেখা যায়।

দীর্ঘদিন পর মাঠে নেমে গনসংযোগ করতে পারায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ উৎসব পরিলক্ষিত হয়। এছাড়াও তারা বেগম খালেদার জিয়ার মুক্তি ও মেয়র প্রার্থীর পক্ষে স্লোগান দিতে থাকেন। এসময়ে অত্র এলাকার জনগণ বাড়ি থেকে বেড়িয়ে আসে এবং সবাই বিএনপি’র প্রতি সমর্থন জানান এবং আগামী ৩০ তারিখ ধানের শীষে ভোট প্রদান বিএনপি ও ২০ দলীয় জোটের প্রার্থীকে বিজয়ী করবেন বলে প্রতিশ্রুতি দেন।(প্রেস বিজ্ঞপ্তি#

Comments are closed, but trackbacks and pingbacks are open.