বিএনপি-জামায়াত এক সঙ্গে থাকুক আর আলাদা থাকুক-চরিত্র এক – এস.এম কামাল

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বিএনপি-জামায়াত এক সঙ্গে থাকুক আর আলাদা থাকুক তাদের চরিত্র এক।
তিনি বলেন, জামায়াত-বিএনপি জোট সরকারের সময় সার ও বিদ্যুতের জন্য মানুষকে গুলি করে হত্যা করা হয়েছে। কিন্তু শেষ হাসিনার আমলে মানুষ অনেক ভাল আছে। তবে বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যসহ জালানীর দাম বেড়েছে। তারপরও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভাল রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। দেশের এক কোটি মানুষকে স্বল্পমূল্যে খাদ্য দেয়ার ঘোষণা দেয়া হয়েছে। গৃহহীন মানুষকে তাদের আশ্রয়স্থল দেয়া হয়েছে। আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে সকল গৃহহীন মানুষকে বাড়ি করে দেয়া হবে।
সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সল্লা আশ্রয়ণ প্রকল্পে বাসবাসকারীদের দেখতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, দেশের স্বাধীনতা পক্ষের মানুষদের সাথে নিয়ে বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছেন।
আশ্রয়ন প্রকল্পে বাসবাসকারী নারী-পুরষ এস.এম কামাল হোসেন এর কাছে অনুভুতি জানাতে গিয়ে বলেন, আগে তারা আশ্রয়হীন ছিল, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের বাড়ি দেয়ায় এখন তাদের দুঃখ অনেকটাই লাঘব হয়েছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।
এসময় সাথে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, সৈয়দ নজরুল ইসলাম, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ মোখলেসুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আজিজুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ সিকদার, সাধারণ সম্পাদক ডাঃ সাঈফ জামান আনন্দসহ অন্যরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.