বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি: দেশব্যাপী বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সন্ত্রাস-নৈরাজ্যের অভিযোগ এনে তা প্রতিরোধে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবলীগ।
শনিবার সকাল ১১টায় জেলা আওয়ামী লীগের কার্যারয়ের সামনে প্রধান সড়কে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে জেলা, উপজেলা, পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পৌর বাজার থেকে সুধারাম থানা প্রদক্ষিণ শেষে পূনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
এসময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সদ্য পিলুপ্ত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, শহর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু প্রমূখ।
এসময় বক্তাগণ বলেন, মিছিল থেকে দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে তা রাজপথে থেকেই প্রতিরোধ করার ঘোষণা দেন নেতাকর্মীরা। নোয়াখালীতে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের মাথাচাড়া দিয়ে ওঠার সুযোগ দেয়া হবে না। তাদের প্রতিরোধ করতে আমাদের নেতাকর্মীরা মাঠে রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.