বিএনপি-জামায়াত বন্ধু রাষ্ট্রগুলোর সঙ্গে ভালো সম্পর্ক রাখেনি : রেলমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি: বিএনপি-জামায়াত বন্ধু রাষ্ট্রগুলোর সঙ্গে ভালো সম্পর্ক রাখেনি বলে মন্তব্য করেছেন রেলপথমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধে আমাদের এই আন্তর্জাতিক বিশ্বে রাশিয়া আমোদের পাশে ছিল। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর যারা বন্ধু রাষ্ট্র ছিল পৃথিবীতে, আমাদের এই বিএনপি—জামায়াত স্বাধীনতাবিরোধী শক্তি তারা ওই বন্ধু রাষ্ট্রদের সঙ্গে ভালো সম্পর্ক রাখে নাই। যে রাষ্ট্রগুলো আমাদের বিপদের বন্ধু।’
আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন মন্ত্রী।
তিনি বলেন, যে পরিকল্পনা নিয়ে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। আমার দেশের জনগণ যেন শেখ হাসিনার পক্ষে থাকে, আওয়ামী লীগের পক্ষে নৌকার পক্ষে থাকে, উন্নয়নের পক্ষে শান্তির পক্ষে থাকে। এখনও একটা গ্রুপ আছে একটা দল আছে ধর্মের কথা বলে, আবার ইসলাম ধর্মের কথা বলে, শান্তির কথা বলে এখন পর্যন্ত ষড়যন্ত্র করে যাচ্ছে।
মন্ত্রী আরও বলেন, আসুন সবাই মিলে আমরা নৌকার পতাকাতলে ঐক্যবদ্ধ হই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। মুক্তিযুদ্ধের চেতনায় আমরা বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নে সোনার বাংলা ইনশাল্লাহ আমরা প্রতিষ্ঠা করবো।
এসময় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার মো. ইউসুফ আলী, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রত্যয় হাসান, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত জজ, চেংঠী হাজরা ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.