বিএনপি-জামায়াতের নাশকতার ছক মানুষ জেনে গেছে : এমপি আসাদ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা: আসাদুজ্জামান আসাদ বলেছেন, ছাত্রদের আন্দোলনের উপর ভর করে বিএনপি-জামায়াত চক্র নাশকতা করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছিলো। অন্যের মাথায় কাঁঠাল ভেঙ্গে খাওয়ার স্বপ্ন তাদের পূরণ হয়নি। সোমবার বিকেলে পবা উপজেলার হরিপুরের নবগঙ্গা এলাকায় সাধারণ মানুষের সাথে গণসংযোগকালে আসাদুজ্জামান এসব কথা বলেন।

সোমবার বিকেলে নবগঙ্গা এলাকার সাধারণ মানুষের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ। এসময় তিনি সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন, খোঁজ খবর নেন। স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ীদের ব্যবসার হালচাল জানতে চান তিনি। বেশ কিছু প্রবীণ মানুষ আসাদুজ্জামানের সাথে মতবিনিময়কালে তার সফলতা কামনা করে বলেন, সংসদ সদস্য হয়ে আপনি গ্রামে এসে মানুষের খোঁজ খবর নিচ্ছেন এতে সাধারণ মানুষ খুব খুশি। অনেকেই বলেন, গ্রামবাসী তাদের মনের কথা এমপির সামনে বলতে পারছেন, সমস্যার কথা বলতে পারছেন এটা অনেক বড় পাওয়া।
আসাদুজ্জামান স্থানীয়দের বলেন, আপনাদের সমস্যা, সম্ভাবনা দেখার দায়িত্ব আমার। এলাকার উন্নয়নের জন্য যা যা করণীয় তার সবই করার চেষ্টা করে যাবো। আপনাদের প্রয়োজনীয়তাগুলোর সমাধান করা আমার দায়িত্ব। আমি দায়িত্ব নেয়ার পর থেকে একে একে আপনাদের চাওয়াগুলো পূরণ করার কাজ করে যাচ্ছি। আর আমি আপনাদের কাছে চাই-এই এলাকা যেন শান্তিপূর্ণ থাকে। কোন ধরনের অশান্তি যেন পবা-মোহনপুরকে ছুঁতে না পারে এটা নিশ্চিত করা আপনার,আমার সবার কর্তব্য।
আসাদ বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের উন্নয়নে যা যা করণীয় তা নিজে থেকেই করছে। সরকার বদলে দিয়েছে মানুষের জীবনমান। এদেশের প্রতিটি ক্ষেত্রে যে উন্নয়ন হয়েছে, অতীত ইতিহাসে তা হয়নি। কিন্তু আফসোস, এদেশের উন্নয়ন বিরোধী চক্র উন্নয়ন বাধাগ্রস্ত করতে সক্রিয়। তারা সুযোগ পেলেই উন্নয়ন কর্মকাণ্ড ধ্বংষ করে। সুযোগ পেলেই নাশকতা করে, মানুষ মারে। সবশেষ ছাত্র আন্দোলনের মধ্যে ঢুকে তারা জঘন্য ধ্বংষযজ্ঞ চালিয়েছে। এখনো তারা নানান অপকর্ম করার পাঁয়তারা করছে। সাধারণ মানুষের কাছে আমার চাওয়া, তাদের অপকর্ম করার সুযোগ দেবেন না। তাদের মিথ্যাচারের জবাব দিবেন উন্নয়নের সত্য তথ্য তুলে দরে। এজন্য দেশপ্রেমী প্রতিটি নাগরিককে, বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীকে জাগ্রত থাকতে হবে, সচেতন থাকতে হবে। তারা মিথ্যাচার করে যাতে সাধারণ মানুষকে ভুল বোঝাতে না পারে সেদিকে দৃষ্টি রাখতে হবে।
গণ সংযোগকালে সংসদ সদস্য আসাদুজ্জামানের সাথে রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি অনিল সরকারসহ স্থানীয় আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.