বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিরোধে ইসলামপুরে বেলাগাছা ও চিনাডুলী ইউনিয়ন আ. লীগের যৌথ উদ্দ্যোগে বিক্ষোভ সমাবেশ 

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিরোধে উপজেলার বেলাগাছা ও চিনাডুলী ইউনিয়নের আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্দ্যোগে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল ও সমাবেশটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে গুঠাইল বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কাচারী মাঠ সংলগ্ন পথসভা অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে চিনাডুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজির হোসেনের সভাপতিত্বে এতে জেলা পরিষদের সাবেক সদস্য ওয়ারেছ আলী, যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম বাবু, বেলগাছা ইউনিয়ন আওয়মী লীগ সভাপতি শাহানশাহ সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লাজু, ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান প্রমূখ বক্তব্য রাখেন।
এ সময় বেলাগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মালেক,চিনাডুলী ইউপি চেয়ারম্যান আঃ সালাম, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ মিয়াসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.