বিএনপি আগুন আর লাঠি নিয়ে আসলে খেলা হবে – কাদের

জামালপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আমরা বাধা দিতে চাই না আগামী ১০ তারিখে বিএনপি সমাবেশ করুক শান্তিপূর্ণ পরিবেশে। তবে আগুন আর লাঠি নিয়ে আসলে খেলা হবে। আগুন নিয়ে খেলা করলে আমাদের নেতাকর্মীরা কি ললিপপ চুষবে, আমরাও প্রস্তুত আছি।
তিনি আরো বলেন-বড় লোকের বাসার সামনে লেখা থাকে কুকুর থেকে সাবধান,ঠিক তেমনি বাংলার জনগনকে বলি তারেক রহমান থেকে সাবধান। তারেক একজন খুনি,তার সুইচ ব্যাংকে কোটি কোটি টাকা মজুত করেছে।
সোমবার বিকেলে জামালপুর জিলা স্কুল মাঠে জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীসহ অন্যান্যরা। পরে অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাবু বিজন কুমার চন্দকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন ওবায়দুল কাদের।
উল্লেখ্য, সাড়ে ৭ বছর পর জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। বিগত ২০১৫ সালের ২০ মে জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.