বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী জেলা কৃষকদলের আলোচনা সভা ও বীজ বিতরণ


নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ মঙ্গলবার বিকেলে আলোচনা সভা ও শীতকালীন শাক-সবজীর বীজ বিতরণ করা হয়। কাঁটাখালি পৌরসভার শ্যামপুরের আয়োজিত বীজ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কৃষকদলের সদস্য সচিব নাজমুল হক।

প্রধান অতিথি ছিলেন জেলা কৃষকদলের আহবায়ক আল আমিন সরকার টিটু।

বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক পিন্টু শেখ, আলম মাস্টার, সেরাজুল ইসলাম, সদস্য ইনসান ও মিজানুর রহমান মিনু, কাঁটাখালি পৌর বিএনপি’র সাবেক সভাপতি জিয়াউল হক জিয়া ও কাঁটাখালি পৌর যুবদলের আহবায়ক মাসুদ রানাসহ জেলা কৃষকদলের অন্যান্য সদস্য ও সাধারণ কৃষকগণ।

প্রধান অতিথি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান কৃষকদের দু:খদুর্দশা লাগবের জন্য ১৯৮০ সালে কৃষকদল গঠন করেছিলেন। তিনি কৃষকদের বিনামূলে বীজ ও সার বিতরণ করেছিলেন। সেচ এর সুবিধার জন্য খাল খনন করে করেছিলেন। এখনো সেগুলো বিদ্যমান রয়েছে। এছাড়াও তিনি নিজে মাঠে নেমে কৃষকদের সঙ্গে কাজ করেছেন বলে জানান তিনি। তিনি বলেন, দেশ এখন স্বৈরাচার ও বাকশালদের কবলে পড়ে গেছে।

বাকশালীদের কারনে কোন মানুষ স্বাধীনভাবে মতামত দিতে পারছেনা। মামলা, হামলা, গুম, নির্যাতন ও খুনের রাজনীতি করে এই সরকার টিকে রয়েছে। এই সরকারের কবল থেকে মানুষকে রক্ষা করতে আগামীতে সরকার পতনের আন্দোলন গড়ে তোলা হবে। আর এই আন্দোলনে সকলকে অংশগ্রহন করার আহবান জানান তিনি।

বক্তব্য শেষে কৃষকদের মধ্যে বীজ বিতরণ করেন তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.