বিএনপির সমাবেশে পুলিশ হত্যার প্রতিবাদে বাগেরহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বিক্ষোভ ও প্রতিবাদ সভা


বাগেরহাট প্রতিনিধি: ঢাকায় বিএনপির মহাসমাবেশে নিহত পুলিশ সদস্য মো আমিরুল ইসলাম (পারভেজ) হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট শাখা। বিএনপি- জামাতের সন্ত্রাসী কর্তৃক দেশপ্রেমিক পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিরুল ইসলাম পারভেজ কে নির্মমভাবে পিটিয়ে হত্যাকারীদের বিচার ও ফাসির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট শাখা।
শনিবার (১১ নভেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে এ অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।
হত্যাকারীদের বিচার ও ফাসির দাবি জানিয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখার সভাপতি সাংবাদিক মাসুম হাওলাদারের সঞ্চালনায় বক্তব্য দেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আখতারুজ্জামান বাচ্চু, বীর মুক্তিযোদ্ধ আমির খসরু, বীর মুক্তিযোদ্ধা মীর আব্দুল রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, বীর মুক্তিযোদ্ধা মহিদুল ইসলাম মুকিত, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শিকদার রেজাউল কবির, সহ-সভাপতি খ,ম মাহবুব রহমান বাদল, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন লিমন, আহবায়ক সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডশাহীন হালদার, সদস্য সচিব কবিরুল ইসলাম নান্নুসহ আরো অনেকে।
বক্তারা বলেন, বিএনপির সমাবেশে যাকে হত্যা করা হয়েছে তার বাবার বাংলাদেশ স্বাধীন যুদ্ধে নেতৃত্ব দিয়ে ছিলেন।তার বাবা যখন যুদ্ধে ছিল তিনি কখনো চিন্তা করেনি তার ছেলে এই স্বাধীন দেশে এত নির্মমভাবে খুন হবে। এ খুনের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানাচ্ছি। কোনো অপশক্তিকে বাংলাদেশের ক্ষমতায় যেতে দেওয়া হবে না। আপনারা যদি শান্তিপূর্ণ আন্দোলন করতে পারেন তাহলেই আন্দোলন করবেন, অন্যথায় নয়৷ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানানো হয়।স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ও স্বাধীনতার স্বপক্ষের সকলকে ঐক্যবদ্ধ হওয়ার হবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.