বিএনপি’র মুখে জরুরি অবস্থা মানায় না : ওবায়দুল কাদের

ঢাকা প্রতিনিধি:  বিরোধী দল হিসেবে রাজনীতির মাঠে বিএনপি যে সংকটে পড়েছে তা থেকে উদ্ধারের জন্যই দেশে জরুরি অবস্থা ঘোষণা করা দরকার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার দুপরে রাজধানীর ফার্মগেট এলাকায় ‌‘পরিষ্কার রাখি চারপাশের পরিবেশ, পরিছন্ন-ডেঙ্গুমুক্ত বাংলাদেশ’ উপলক্ষে ডেঙ্গু প্রতিরোধ সচেতনতামূলক র‌্যালিতে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি আজ দেশে ডেঙ্গু ও বন্যার্তদের পাশে দাঁড়ায়নি। তারা শুধু ডেঙ্গু ও বন্যা নিয়ে রাজনীতি করছে। বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে দেড় বছরে দেড় মিনিট আন্দোলন করতে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ, তাই তাদের মুখে ডেঙ্গু নিয়ে জরুরি অবস্থায় কথা নামায় না।’

সেতুমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশ ডেঙ্গুমুুক্ত না হওয়া পর্যন্ত আওয়ামী লীগের সকল নেতাকর্মী মাঠে থাকবে।

দলীয় নেতাকর্মীদের কথা কম বলার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘দেশের মানুষ বেশি কথা পছন্দ করে না। তারা শুধু কাজ পছন্দ করে। তাই কথা কম বলে সবাইকে ডেঙ্গু মোকাবিলায় একসঙ্গে কাজ করতে হবে।’

এ সময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.