বিএনপির প্রার্থী চূড়ান্ত তিন সিটিতে

 

বিটিসি নিউজ ডেস্করাজশাহী, বরিশাল ও সিলেট তিন সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি।রাজশাহীতে  বর্তমান মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর মনোনয়ন ঠিক রেখে বরিশালে দলের যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে নতুন মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছে বিএনপির হাইকমান্ড।

গতকাল বৃহস্পতিবার রাতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে তিন সিটি করপোরেশন নির্বাচনের ধানের শীষের প্রার্থৗ ঠিক করতে মনোনয়ন বোর্ডের কাছে সর্বমোট ১৭ জন সাক্ষাৎকার দেন। দলীয় সূত্রে জানা যায়, আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও বৃহস্পতিবার মনোনয়ন বোর্ড তিন সিটির জন্য এই তিন প্রার্থীকে চূড়ান্ত করেছে। দ্রুতই চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে বলে জানান নেতারা ।

প্রথমে রাজশাহীর বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সাক্ষাৎকার নেন মনোনয়ন বোর্ডের সদস্যরা। পরে সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরীর সাক্ষাৎকার নেয়া হয়।

শেষ মুহূর্তে দলের হাইকমান্ড থেকে নির্দেশ পেয়ে বরিশালের মজিবর রহমান সারোয়ার সাক্ষাৎকার দিয়েছেন। তিনি বলেন, ‘বরিশালের নেতা-কর্মীরা আমার জন্য ফরম ক্রয় করেছে। মহাসচিব আমাকে ডেকেছেন, আমি সাক্ষাৎকার দিয়েছি।

এরপর সাক্ষাৎকার দেন বরিশালের বর্তমান মেয়র আহসান হাবীব কামাল, শেষ মুহূর্তে দলের হাইকমান্ড থেকে নির্দেশ পেয়ে বরিশালের সাবেক মেয়র মজিবর রহমান সারোয়ারও সাক্ষাৎকার দেন।

এ সময় উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দাকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরৗ। এছাড়া দলের গঠনতন্ত্র অনুযায়ী মনোনয়ন বোর্ডে মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদকরাও উপস্থিত ছিলেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.