বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আনন্দ র‌্যালি ও সমাবেশ

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি। বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ র‌্যালি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শাহীন সৈকত।
চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপুর সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী কর্মসূচীতে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ওবায়েদ পাঠান, শিবগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ও মোবারকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মবিনুর রহমান মবিন মিয়া, নাচোলের আবু তাহের খোকনসহ গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট শিবগঞ্জ উপজেলার বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল এবং মহিলাদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিএনপির এ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেতাকর্মীরা জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আনন্দ র‌্যালি করে। র‌্যালি শেষে শহরের বাতেন খাঁর মোড়ে প্রধান অতিথি এবং জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম টিপু ও সদস্য সচিব আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম নেতাকর্মীদের উদ্দেশ্যে আগামী দিনের সরকার পতনের আন্দোলন এবং কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী সকল শান্তিপূর্ণ জনসমাবেশ ও কর্মসূচিতে উপস্থিত হওয়ার আহ্বান জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.