বিএনপির নালিশ ছাড়া আর কোনও অবলম্বন নেই: কাদের

ঢাকা প্রতিনিধি: আজ শনিবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি আন্দোলন এবং নির্বাচনে ব্যর্থ, এখন বিদেশিদের কাছে নালিশ করা ছাড়া তাদের কিছু করার নেই।

আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের যৌথসভায় বক্তব্য রাখেন তিনি।

তিনি আরো বলেন, ‘দলের নেতা-কর্মী সবাই ঐক্যবদ্ধ থাকার কারণেই জাতীয় নির্বাচনে দলের নিরঙ্কুশ বিজয় সম্ভব হয়েছে।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ, এখন তাদের আর অবলম্বন কি আছে নালিশ করা ছাড়া। দেশের লোকের কাছে অনেক বলেছে, এখন বিদেশিদের কাছে তারা নালিশ করে যাচ্ছে। আর এটা তাদের পুরনো অভ্যাস।’

তিনি আরো বলেন, ‘আমাদের নেত্রীর নেতৃত্বে পার্টি স্মরণকালের সবচেয়ে বেশি শক্তিশালী ঐক্য প্রদর্শন করতে পেরেছে বলে আজ আমরা এত বড় একটা বিজয় অর্জন করতে পেরেছি।’

এর আগে প্রয়াত আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধের সংগঠক সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, মাহাবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা।

Comments are closed, but trackbacks and pingbacks are open.