বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পদ থেকে মঞ্জুকে অব্যাহতি

খুলনা ব্যুরো: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জুকে দল থেকে অব্যাহতি দিয়েছে বিএনপি। আজ শনিবার (২৫ ডিসেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি জানানো হয়।
নজরুল ইসলাম মঞ্জুর জায়গায় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হিসেবে অনিন্দ্য ইসলাম অমিতকে দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগে অমিত বিএনপির আন্তর্জাতিক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।
বিএনপি সূত্রে জানা গেছে, সম্প্রতি খুলনা মহানগর বিএনপির কমিটি গঠন নিয়ে সিনিয়র নেতাদের সমালোচনা করেন মঞ্জু। তিনি শফিকুল আলম মনাকে আহ্বায়ক ও শফিকুল আলম তুহিনকে সদস্য সচিব করে দেওয়া খুলনা মহানগর বিএনপির কমিটি পুনরায় মুল্যায়নের দাবি জানান। এই কারণে তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
দল থেকে অব্যাহতির বিষয়ে জানতে নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে যোগাযোগ করেও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। এদিকে ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, আমি ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হওয়ার চিঠি কিছুক্ষণ আগে পেয়েছি। তবে, কেন উনাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে এই বিষয়ে কিছু জানি না।
তিনি আরও বলেন, দল থেকে বিভিন্ন সময় বিভিন্ন জনকে নানান দায়িত্ব দেওয়া হয়। আমাকে সেই রকম দায়িত্ব দেওয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.