বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ এখন হাসে – ওবায়দুল কাদের 

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি: বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ এখন হাসে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি আজ বৃহস্পতিবার (০৫ মে) তার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী ৫ আসনের (কবিরহাট – কোম্পানীগঞ্জ) নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, গত ১৩ বছরে বিএনপি ২৬ বার আন্দোলনের ডাক দিয়েছে, তবে কাজের কাজ কিছুই হয়নি, তাই মানুষ এখন তাদের আন্দোলনের কথা শুনলে হাসে। তিনি বলেন, এই বছর নয় ও-ই বছর আন্দোলন হবে কোন বছর। এরকম করে করেই তাদের সময় চলে যাবে।
এর আগে সকাল ১১ টায় ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জে তার নিজ বাড়িতে পৌঁছেন। সেখানে তিনি তার পিতা-মাতার কবর জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে নেতাকর্মীদের নিয়ে মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন।
ওবায়দুল কাদের তার বাড়িতে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের মাঝে উপস্থিত হতে পেরে আমার খুব ভালো লাগছে, আমি খুব আনন্দিত আজ।
নোয়াখালী জেলা আওয়ামীলীগের কমিটি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি নোয়াখালী জেলা আওয়ামীলীগের কমিটি অনেকটাই গুছিয়ে ফেলেছি। বাকিটুকু ও করে ফেলবো। পদ্মাসেতু কবে নাগাদ চালু হবে এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, জুন মাসের মধ্যেই পদ্মাসেতু যান চলাচলের জন্য খুলে দেওয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটি উদ্বোধন করবেন।
বাড়ি থেকে বের হয়ে তিনি উপজেলা আওয়ামীলীগের একাংশ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। সেখানে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি আপনাদের সবাইকে নিয়ে বসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সকল সমস্যা সমাধান করবো। আপনাদেরকে ডেকে পাঠালে আপনারা যাবেন। সবাইকে নিয়ে বসে এ সমস্যা সমাধান করতে হবে। সংবর্ধনা অনুষ্ঠান থেকে বের হয়ে তিনি কবিরহাটের উদ্দেশ্যে  যাত্রা করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নোয়াখালী ৬ আসনের সাংসদ সদস্য আয়েশা ফেরদৌস, ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম হাজারি এমপি, নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ খোরশেদ আলম চৌধুরী, জেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম, যুগ্ম আহবায়ক শিহাব উদ্দিন শাহীন, যুগ্ম আহবায়ক শহীদুল্লাহ্ খান সোহেল, বসুরহাট পৌরমেয়র আব্দুল কাদের মির্জা সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি মোঃ মাসুদ রানা। #

Comments are closed.