বিএনপিতে যোগ দিলেন আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি

ঢাকা প্রতিনিধি: আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপিতে যোগ দিয়েছেন আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ও আলোচিত রাজনীতিক গোলাম মাওলা রনি।

এসময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর বলেন, অামরা যে গণতন্ত্রের জন্য সংগ্রাম করছি, সেই অান্দোলনে শামিল হলেন গোলাম মাওলা রনি। ফলে এ অান্দোলন অারও বেগবান হলো।

ফখরুল বলেন, গোলাম মাওলা রনি একজন মেধাবী কলামিস্ট ও লেখক। ব্যক্তিগত পরিচয় তেমন না থাকলেও কাশিমপুর কারাগারে থাকার সময় তার সঙ্গে আমার পরিচয় হয়। তিনি বিএনপিতে যোগ দেওয়ায় আমরা আনন্দিত।

গোলাম মাওলা রনি বলেন, স্বজ্ঞানে স্বশরীরে অামি বিএনপিতে যোগদান করলাম। স্বজ্ঞানে অাওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছি। জাতীয়তাবাদী অাদর্শে উজ্জীবিত হয়ে সারাদেশের মানুষের সেবা করবো।

পটুয়াখালী-৩ আসনের গোলাম মাওলা রনি আরও বলেন, দেশের বর্তমান যে অবস্থা, এখানে শুধু নমিনেশন জড়িত নয়। অামি জাতীয়তাবাদী অাদর্শে উজ্জীবিত হয়ে এসেছি, এখানে যে অামার স্বপ্ন নেই, তাহা ডাহা মিথ্যা কথা হবে। প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। আবার মনোনয়ন না পেলে যে বিএনপি ত্যাগ করবো, তা কখনোইনা। অামি অামৃত্যু বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকবো।

এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, দল গোলাম মাওলা রনিকে সঠিকভাবে মূল্যায়ন করবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা অাব্দুল অাউয়াল মিন্টু ও শ্যামা ওবায়েদ প্রমুখ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.