বাড়িতে গিয়ে চিকিৎসা না দেয়ায় পেটালেন জরুরি বিভাগের ডাক্তারকে

সুনামগঞ্জ প্রতিনিধি: বাড়িতে গিয়ে স্বজনকে চিকিৎসা না দেয়ায় হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক আবু জাহিদ মাহমুদকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন এক যুবক।
আজ মঙ্গলবার (১৩ জুলাই) সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। একই দিন বেলা ১২টায় ওই যুবককে আটক করে পুলিশ। অভিযুক্ত ব্যক্তি পৌর শহরের সুলতানপুরের আকিল মিয়ার ছেলে মিজানুর রহমান (২০)।
এ ছাড়া গেল বছরের ৫ ডিসেম্বর তিনি হাসপাতালে কর্তব্যরত এক নার্সকে ছুরিকাঘাত করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
হাসপাতাল সূত্রে জানা গেছে, মিজানুর রহমান ও তার বড় ভাই সালেক মিয়া আজ মঙ্গলবার (১৩ জুলাই) সকালে অসুস্থ স্বজনকে চিকিৎসা দেয়ার জন্য জরুরি বিভাগের চিকিৎসক আবু জাহিদ মাহমুদকে বাড়িতে নেয়ার জন্য আসেন। কর্মরত চিকিৎসক জরুরি বিভাগ ছেড়ে যেতে পারবেন না বলে জানান। পরে মিজানুর রহমান ও তার ভাই সালেক মিয়া ডাক্তারের ওপর চড়াও হন। এ সময় মিজানুর রহমান ডাক্তারকে শারীরিকভাবে আঘাত দেন।
লাঞ্ছনার শিকার চিকিৎসক আবু জাহিদ মাহমুদ বিটিসি নিউজকে বলেন, ওই লোক সকালে রোগী দেখতে তার বাড়িতে যেতে বলেছিল। কিন্তু আমি বলেছিলাম জরুরি বিভাগ রেখে বাসায় যাওয়া সম্ভব নয়। এরপর রোগী নিয়ে হাসপাতালে আসে এবং আমাকে লাঞ্ছিত করে।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, মিজানুর রহমান এর আগে গত বছরের ৪ ডিসেম্বর রাতে সদর হাসপাতালের শ্রাবন্তী কোচ (২২) নামের এক নার্সের গলায় ছুরিকাঘাত করে আহত করেছিল। সে সময় মিজানুরের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ করা হয়েছিল এবং নার্সরা কর্মবিরতি পালন করেছিলেন।
বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান বিটিসি নিউজকে জানান, মিজানকে আটক করা হয়েছে। হাসপাতাল থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সুনামগঞ্জ প্রতিনিধি মো. হাবিব সরোয়ার আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.