বাস্কেটল প্রশিক্ষন শিবির সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক: বাস্কেটবল সমিতির উদ্দ্যোগে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের জিমনাসিয়ামে ১৫দিন ব্যাপী বাস্কেটবল প্রশিক্ষন শিবির শেষ হয়েছে। এই প্রশিক্ষন শিবিরে ২০ জন্য খেলোয়াড় অংশ গ্রহন করেন।

প্রশিক্ষন প্রদান করেন বাংলাদেশ জাতীয় বাস্কেটবল দলের প্রাক্তন অধিনায়ক রাসেদুজ্জামান রাশেদ। বাস্কেটবল প্রশিক্ষন শেষে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীদের পুরস্কৃত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এর আগে তিনি বলেন খেলাধুলায় প্রশিক্ষনের বিকল্প নাই। প্রতিটি খেলোয়াড়কে নিয়মিত প্রশিক্ষন নিতে হবে তাহলেই একজন ভালো খেলোয়াড়ে পরিনিত হবে।

স্বর্ন পদকপ্রাপ্ত খেলোয়াড়কে পৃথিবির সকল শ্রেনীর মানুষ যে ভাবে সহজেই চিনতে পারে তা কিন্ত একজন রাজনিতিবীদ ও প্রশাসনের কর্মকর্তাকে চিনতে ও তার নাম বলতে পারেনা।

মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলার উন্নয়নের জন্য এই প্রথম বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে ২০ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। এছাড়াও তিনি খেলোয়াড়দের আদর সম্মান দিয়ে থাকেন যা সবাই জানে। আমি চাই অন্যান্য খেলোয়াড়দের মত রাজশাহীর খেলোয়ারাও মাননীয় প্রধানমন্ত্ররীর হাতের রান্না খাবে ও দোয়া নিবে।

তিনি আরো বলেন তোমরা যদি একধাপ আগিয়ে আসো আমরাও তোমাদের জন্য দুইধাপ এগিয়ে যাবো এবং তোমাদের সহযোগিতা করবো। আজ একজন ভালো খেলোয়াড় হতে পারলে সেনাবাহিনী,নৌবাহিনী,বিমান বাহিনী,পুলিশসহ বিভিন্ন দপ্তরে সহজেই চাকুরী পাচ্ছে। আমি চাই তোমরা এ সুযোগ থেকে বঞ্চিত হবে। জেলা বাস্কেটবল সমিতির সভাপতি মোঃ মোমিনুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী ও নির্বাহী সদস্য মাহমুদ জামাল উপস্থিত থেকে অনুরোপ বক্তব্য দেন।

এছাড়াও জেলা ক্রীড়া সংস্থা ও বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ, খোখো সম্পাদক মোঃ তৌকিরউদ্দিন খান থালেক,হকি সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন,ক্রিকেট সম্পাদক রাশেদুজ্জামান রাশেদসহ অন্যান্য সম্পাদক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক জি, এম হাসান সালাম বাবলু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.