বাসের ধাক্কায় সিএনজি যাত্রী গ্রামীণ ব্যাংকের ম্যানেজার নিহত, আহত-২


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ঢাকাগামী বাসের ধাক্কায় সিএনজির যাত্রী গ্রামীণ ব্যাংকের ম্যানেজার শিল্পী বিশ্বাস (৪০) নিহত ও তার স্বামী দিপঙ্কর বিশ্বাস (৪২) এবং সিএনজি চালক শেখ জিয়া হাসান (৩৫) গুরুত্বর আহত হয়েছে।
ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে হাসপাতালে নেন।
আজ সোমবার (২২ ফেব্রয়ারী) ভোর ৬টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার শিবপুর ফায়ার সার্ভিসের নিকট এ দূর্ঘটনাটি ঘটে। নিহত শিল্পী বিশ্বাস যশোহর জেলার অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের অপর আহত দিপঙ্কর বিশ্বাসের স্ত্রী।
নিহত শিল্পী বিশ্বাস বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহাট গ্রামীণ ব্যাংক শাখার ম্যানেজার ও তার স্বামী আহত দিপঙ্কর বিশ্বাস একই উপজেলার বুড়িগঞ্জ গ্রামীণ ব্যাংক শাখা ম্যানেজার এবং অপর আহত সিএনজি চালক জিয়া হাসান শিবগঞ্জ উপজেলার মাশিমপুর চালুঞ্জা গ্রামের আজাহার শেখের ছেলে। আহতদের প্রথমে আদমদীঘি ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসাপাতালে প্রেরন করা হয়েছে। সিএনজি দুমড়ে মুচড়ে যায়।
আদমদীঘি ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, যশোহর জেলার অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের দিপঙ্কর বিশ্বাস ও তার স্ত্রী শিল্পী বিশ্বাস শিবগঞ্জ উপজেলায় গ্রামীন ব্যাংকে চাকুরি করেন। তারা বাড়িতে ছুটি কাটিয়ে গতকাল রোববার ভোর রাতে সীমান্ত ট্রেন যোগে সান্তাহার স্টেশনে নেমে একটি সিএনজি রিজার্ভ করে কর্মস্থলে যাচ্ছিলেন।
আজ সোমবার ভোর ৬টায় সিএনজিটি আদমদীঘির ফায়ার সার্ভিসে অদুরে পৌঁছিলে ঢাকাগামী একটি কোচ পিছন থেকে সিএনজিকে ধাক্কা দিলে সিএনজি দুমড়ে মুচড়ে সড়কের পাশে^ পড়ে এ দূর্ঘটনা ঘটে।
দ্রুত ফায়ার সার্ভিসের একটি টিম ওই স্থানে পৌঁছে তাদের উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিল্পী বিশ্বাসকে মৃত ঘোষনা করেন।
গ্রামীণ ব্যাংক জয়পুরহাটের কালাই উপজেলার এরিয়া ম্যানেজার আব্দুস ছালাম বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিস টিম নিহত ও আহতদের উদ্ধার করা ল্যাগেজসহ অন্যন্য মালামার হস্তান্তর করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.