বাসুপাড়ার নরসিংহপুর কিশোর একাডেমিতে চেয়ারম্যান প্রার্থী নুরুলের ফুটবল ও জার্সি প্রদান


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর কিশোর একাডেমির খেলোয়ারদের মাঝে খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্রনেতা নুরুল ইসলাম ফুটবল সহ জার্সি সেট প্রদান করেছেন। বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নাম সম্বলীত জার্সি সেট উপহার প্রদান করেন তিনি।
আজ রোববার বিকেলে নরসিংহপুর মাদ্রাসা মাঠে মাদ্রাসার অধ্যক্ষ সাবেক চেয়ারম্যান মাওলানা মহসিন আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নুরুল ইসলাম আনুষ্ঠানিক ভাবে নরসিংহপুর কিশোর একাডেমির ৩০ জন সদস্যের মাঝে একটি ফুটবল ও জার্সি সেট প্রদান করেন।
নুরুল ইসলাম বলেন, যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে মাঠে ফিরাতে চাই। খেলাধুলার সাথে সম্পৃক্ত হলে নানান অপকর্মের হাত থেকে নিজেকে দূরে রাখা যায়। যুব সমাজ সঠিক পথে থাকলে সমাজের উন্নয়ন নিশ্চিত। ইউনিয়নের প্রতিটি ক্লাবে ফুটবল ও জার্সি সেট প্রদান করা হবে। এরই মধ্যে ৬টি ক্লাবে ফুটবল ও জার্সিসেট প্রদান করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য জয়নাল আবেদীন, প্রবীণ আওয়ামী লীগ নেতা ওমর আলী, ওয়ার্ড আওয়ামী লীগর সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর রহমান, আওয়ামী লীগ নেতা সালেক আবেদিন, উপজেলা যুব লীগের সদস্য সাজ্জাদ হোসেন, যুবলীগ নেতা শাহিনুর ইসলাম, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আশরাফুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদুল হক, কৃষকলীগ নেতা গোলাম মোস্তাফা, গিয়াস উদ্দীন, প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.