বাসায় ডেকে আপত্তিকর ছবি তুলে চাঁদা নিত চক্রটি’র সদস্যরা : আটক-৬

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর শহরে বাসায় ডেকে নিয়ে তাদের আপত্তিকর ছবি তুলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ৪ নারীসহ একটি চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার (১১ মে) দুপুরে চাঁদপুর শহরের আলিমপাড়ার একটি বাসা থেকে প্রতারকচক্রের এই ৬ সদস্যকে হাতেনাতে আটক করে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুজন বড়ুয়ার নেতৃত্বে একদল পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, সমাজের বিত্তশালী মানুষের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে পরে তাদের সঙ্গে সখ্য গড়ে তোলে এই চক্রের সদস্যরা।
চাঁদপুর শহরে ফ্রিজ এসির ব্যবসা করেন এমন একজন গত রোববার (৯ মে) এই চত্রের কবলে পড়েন। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে চক্রটির মূলহোতাসহ ৬ জনকে আটক করে।
এরা হচ্ছে: তাসলিমা জাহান জেরিন (২৫), হাসিনা বেগম (২৮), সাদিয়া বেগম (২২), আয়েশা আক্তার নিপা (৩০), মোস্তফা কামাল (৩৫) ও কাজল খান (৩০)। এদের মধ্যে প্রথমজন শহরের একজন রাজনৈতিক নেতার ছেলের স্ত্রী। অন্যরা তার সহযোগী।

চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা সরকার গতকাল মঙ্গলবার দুপুরে সদর মডেল থানায় উপস্থিত সাংবাদিকদের জানান, আটক হওয়া ব্যক্তিরা জেলা শহরের বড় একটি ভয়ংকর প্রতারক চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে এর আগেও এমন অসংখ্য অভিযোগ উঠেছিল। এই চক্রের সঙ্গে আর কেউ জড়িত কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন বড়ুয়া, পুলিশ পরিদর্শক (অপারেশনস) সানোয়ার হোসেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বিটিসি নিউজকে জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। অন্যদিকে, ঘটনার পর অনেক ভুক্তভোগী থানা গিয়ে এই চক্রের বিরুদ্ধে এখন মুখ খুলতে শুরু করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁদপুর প্রতিনিধি আলী জাকের রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.