বাসচাপায় ইস্ট ওয়েস্টের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বেপরোয়াগতির বাসচাপায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলার একমাত্র আসামি বাস চালক সহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
শুক্রবার (২৯ জুলাই) রাতে ফেনীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
আজ শনিবার (৩০ জুলাই) দুপুরে আদমজি র‌্যাব-১১ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী। আসামি সহিদুল ইসলাম দুর্ঘটনার জন্য নিজের দোষ স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
গত ১৫ জুলাই রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির দশ-বারোজন শিক্ষার্থী দুটি প্রাইভেটকারে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পানাম সিটিতে আনন্দভ্রমণে যাওয়ার উদ্দেশে যাত্রা করেন। তারা সোনারগাঁ উপজেলার দড়িকান্দি এলাকায় পৌঁছলে সৌদিয়া পরিবহণের ঢাকাগামী একটি বাস শিক্ষার্থীদের প্রাইভেটকারকে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে যায় এবং পাঁচ শিক্ষার্থী গুরুতর আহত হয়। আহতদের ঢাকা মেডিক্যালসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সুমাইয়া রহমান মাহিমা ও ইব্রাহীম মাহমুদ রাহাতের মৃত্যু হয়। এ ঘটনায় কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ অভিযুক্ত বাসচালককে আসামি করে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশের পাশাপাশি মামলাটির তদন্ত শুরু করে র‌্যাব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.